ব্রা খুলে স্তন দিয়ে পেটালো তরুণী, শ্লীলতাহানির প্রতিবাদে !(ভিডিও)

Print

যৌন হেনস্তা বা শ্লীলতাহানির মতো ঘটনা ঘটলে অনেকে ভয় পেয়ে যান। মানসিকভাবে ভেঙে পড়েন। হারিয়ে ফেলেন প্রতিবাদের ভাষা।কিন্তু এই মহিলা যা করলেন তা দেখে কোনও মহিলার দিকে তাকানোর আগেও হয়তো দু’বার ভাববে কোনা পুরুষ।
ঘটনাটা ব্রাজিলের। এক মহিলা বিক্রেতাকে কর্মরত অবস্থাতে উত্যক্ত করছিলেন এক ব্যক্তি। আর তাতেই মেজাজ হারান মহিলা। ধাক্কা মেরে ওই ব্যক্তিকে রাস্তায় ফেলে চিৎকার করতে থাকেন । আশেপাশে লোকজনও জড়ো হয়ে যান।
মহিলার বক্তব্য, কাজের মধ্যে প্রায়ই শ্লীলতাহানির শিকার হতে হয় তাকে। তাই এবার সহ্যের বাঁধ ভেঙেছে। কিন্তু তার প্রতিবাদের ভাষা ছিল আর পাঁচজন থেকে আলাদা। প্রকাশ্যেই নিজের পোশাক খুলে ফেলেন তিনি। ব্যক্তির উদ্দেশে চিৎকার করতে থাকেন, ‘কী চাও তুমি, আমার এই স্তন?’ বলেই বিবস্ত্র হয়ে নিজের স্তন যুগল অভিযুক্তর মুখে ঘষতে থাকেন। অনেকেই এই ঘটনা ক্যামেরাবন্দি করেছেন। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।
তবে ওই ব্যক্তি বারবার এমন অ ভিযোগ অস্বীকার করতে থাকেন। বলেন, তিনি তার স্ত্রীর সঙ্গে শপিংয়ে বেরিয়েছিলেন। মহিলাকে কোনোভাবেই উত্যক্ত করেননি।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 376 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com