ব্রিজ আতংকে ট্রেন ছাড়ছেন না স্টেশন মাষ্টার

Print

কুলাউড়ার বরমচাল এলাকায় দুর্ঘটনা কবলিত স্থানের সেই আলোচিত বড়ছড়া ব্রিজের কারণে ট্রেন ছাড়ছেন না স্টেশন মাষ্টার। এতে করে মাঝপথেই আটকা আছে ট্রেনটি।

শুক্রবার (২৮ জুন) সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী আন্ত:নগর পাহাড়িকা ট্রেনটি দুপুর ২টা ৫০মিনিট থেকে বরমচাল স্টেশনে আটকা পড়েছে। এতে বিপাকে পড়েছেন কয়েকশ রেল যাত্রী।

টানা বৃষ্টির প্রবল স্রোতে বড়ছড়া ব্রিজের নিচ থেকে মাটি সরেছে এমন ধারণা বরমচাল স্টেশন মাষ্টার শফিকুল ইসলামের। এছাড়াও শ্রীমঙ্গল, শমশেরনগর এলাকায় রেললাইনে পানি উঠেছে বলেও খবর পাওয়া গেছে। এ অবস্থায় বড়ছড়া ব্রিজ, ও রেলপথ দিয়ে ট্রেন চলতে গেলে দুর্ঘটনা ঘটতে পারে। এজন্য কোন ঝুঁকি নিতে চাচ্ছেন না তারা। যে কারণে বরমচাল স্টেশনে পাহাড়িকা ট্রেনটি থামিয়ে দেওয়া হয়েছে।

বিষয়টি মাস্টার শফিকুল ইসলাম ঢাকা কন্ট্রোল রুমকে জানিয়েছেন বলে জানান। তিনি বলেন- কন্ট্রোল রুম জানিয়েছে পিআইডব্লিউ না বলা অবধি ট্রেন ছাড়া যাবে না।

এদিকে পিআইডব্লিউর কাউকে ফোনে পাওয়া যাচ্ছে না বলে জানান স্টেশন মাষ্টার।

কুলাউড়া কর্তব্যরত স্টেশন মাষ্টার মাজহারুল ইসলাম বলেন- বেশ কিছু স্থানে রেল লাইনের উপর পানি উঠে গেছে। তাছাড়া বড়ছড়া ব্রিজের টেকসইয়ে সন্দেহ হচ্ছে। হতে পারে প্রবল স্রোতে নিচ হতে মাটি সরেছে। তাই ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এ বিষয়ে উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) জুলহাস এর মুঠোফোনে একাধিকবার কল দিলে বন্ধ পাওয়া যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
bdsaradin24.com