বড়পুকুরিয়া মামলার শুনানি পেছালো

Print

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ থাকায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা বড়পুকুরিয়া কয়লা খনি দুর্নীতি মামলার চার্জ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়নি। আগামী ৯ এপ্রিল এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

পুরান ঢাকার বকশীবাজারে ঢাকা আলীয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ২ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক এ এইচ এম রুহুল ইমরানের আদালত আজ বুধবার এ আদেশ দেন।

আজ এ মামলার চার্জ গঠনের শুনানির দিন ধার্য ছিল। এবং খালেদা জিয়াকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছিলেন আদালত। কিন্তু খালেদা জিয়া অসুস্থ জানিয়ে আজ কাস্টডি ওয়ারেন্ট (হাজিরা পরোয়ানা) পাঠিয়েছে কারা কর্তৃপক্ষ।

এদিকে, খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার, খলিলুর রহমানসহ খালেদা জিয়ার আইনজীবীরা আদালতকে জানান, এ মামলার নথিপত্র পাওয়া যায়নি। তাই নথি ছাড়া শুনানি করা সম্ভব নয়। এ জন্য তারা সময় আবেদন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com