বড় পর্দায় ভিলেন হিসেবে শাহরুখ খান!

Print

এবার বিজয়ের ছবিতে ভিলেন হিসেবে অভিনয় শাহরুখ খান। বরাবরই রোমান্টিক হিরো হিসেবে সবার কাছে পরিচিতি তিনি। বলিউড বাদশা শাহরুখ খান রোমান্টিক ইমেজ ভেঙে বড় পর্দায় খলনায়কের ভূমিকায় আসছেন তিনি!

জানা গেছে, বলিউডের কোন ছবিতে নয়। তিনি অভিনয় করতে যাচ্ছেন একটি তামিল ছবিতে। দক্ষিণী সুপারস্টার বিজয়ের পরবর্তী ছবি ‘বিগিল’-এ খলনায়ক হিসেবে দেখা যাবে তাকে।

‘বিগিল’-এর ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমে জানানো হয়, ছবিতে খলনায়কের চরিত্রের জন্য শাহরুখকে প্রস্তাব দেওয়া হয়, এবং তিনি রাজি হয়ে যান। যদিও শাহরুখ এর আগে কখনো তামিল ছবিতে অভিনয় করেননি। কিন্তু, ছবিটিতে বিজয় ও এ আর রহমানের সাথে কাজ করার আগ্রহ থেকেই রাজি হন শাহরুখ।

সেইসাথে ছবিটির খলনায়ক চরিত্রের জন্য প্রথম থেকেই একজন বলিউড তারকাকে চাইছিলেন ছবিটির নির্মাতা। আর সেটার জন্য শাহরুখকে সবচেয়ে ভাল চয়েস বলে মনে করেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 14 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com