ভক্তকে ইংরেজিতে অপমান করলেন রানু মণ্ডল

Print

রেল স্টেশনে কষ্টে কেটেছে তার দিন। গান গেয়ে ভিক্ষে করে চলতো জীবন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানের দৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন রানু মণ্ডল। বলিউড, রিয়েলিটি শো থেকে পশ্চিমবঙ্গের পূজার থিম সং- সর্বত্র তার কণ্ঠ শোনা গেছে।

স্বাভাবিকভাবেই বিশাল ভক্ত-অনুরাগী তৈরি হয়েছে রানুর। এমনই এক অনুরাগী ছবি তুলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। কিন্তু তাকে অপমান করে ফেরালেন রানু।

কথা বলার জন্য রানুর হাতে আলতো টোকা দিয়ে ডেকেছিলেন ওই ভক্ত। আর এতেই বেজায় চটে গেলেন রানু। গোটা ঘটনাই ধরা পড়েছে ভিডিওতে। আর রানুর বাকি সব ভিডিওর মতো এটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখানে ভিখারী থেকে গায়িকা হওয়া রানুর সমালোচনায় মুখর সবাই।

ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক অনুষ্ঠানে গিয়েছেন ওভারনাইট সেলিব্রেটি রানু মণ্ডল। তাকে ঘিরে জমে গেল ভিড়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তুলবেন বলে এসেছিলেন তিনি।

রেগে গিয়ে তার সেই উৎসাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন তিনি। হাত দিয়ে ওই মহিলার গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’

পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, ‘এরকম করাটা একেবারেই অনুচিত।’ রানু প্রশ্ন করলেন, ‘এগুলো কি? মানেটা কী?’

তখন সবার সামনে বেশ বিব্রত হয়ে পড়েন ওই নারী। কোনোমতে হেসে পরিস্থিতি সামাল দেন তিনি। তবে, রানুর এমন আচরণের ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে সোশ্যাল মিডিয়া সেনসেশানের।

যে সোশ্যাল মিডিয়ার দৌলতে রানুর উত্থান, সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা। যদিও অনেকে এ ব্যাপারে রানুকেই সমর্থন করেছেন। তাদের মতে, কারোর অনুমতি ছাড়া এভাবে হাত দিয়ে ডাকা অনুচিত। তবে তার প্রেক্ষিতে রানুও যে একটু বেশিই রিয়্যাক্ট করেছেন সে কথাও বলছেন তারা।

এর আগে, রানুর এক ইন্টারভিউতে স্টেশনের ভিক্ষুকদের নিয়ে রানুর মন্তব্যেও বিতর্কের ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। সব মিলিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 104 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com