ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহায়তায় অতন্দ্র প্রহরী জাবি ছাত্রলীগ

Print
মোঃ রায়হান চৌধুরী, জাবি প্রতিনিধি :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল রবিবার থেকে। ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহায়তা প্রদানের উদ্দেশ্য প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা কিছু পদক্ষেপ গ্রহণ করেছে।
শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টায়  সভাপতি মোঃ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল কর্তৃক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
ছাত্রলীগ কর্তৃক গৃহীত পদক্ষেপগুলোর মধ্যে রয়েছে, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ৩টি (শেখ রাসেল, শেখ কামাল ও শেখ জামাল) তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন, বঙ্গমাতা বেগম ফজিলতুন্নেসা মুজিব প্রাথমিক চিকিৎসা কেন্দ্র স্থাপন, পরীক্ষা কেন্দ্রের সামনে খাবার পানি সরবরাহ, ভর্তিচ্ছুদের মাঝে সচেতনতামূলক ও সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কিত লিফলেট বিতরণ, ভর্তিচ্ছুদের আবাসন ও পড়ালেখার সুব্যবস্থা নিশ্চিত করতে প্রতিটি হলে মনিটরিং সেল গঠন, ভর্তিচ্ছুদের যাতায়াতের সুবিধার্থে পথ নির্দেশিকা বিতরণ ও স্থাপন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা ও ট্রাফিক শৃঙ্খলা নিশ্চিত করতে স্বেচ্ছাসেবক কর্মী নিয়োগ এবং ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যেন কোন ধরণের জালিয়াতি বা প্রতারণার শিকার না হয় সে উদ্দেশ্য সচেতনতামূলক লিফলেট বিতরণ।
ভর্তি পরীক্ষার্থীদের এ রকম নিঃস্বার্থ সহায়তা প্রদান করার মাধ্যমে বিগত বছরগুলোতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ অসংখ্য সুনাম কুড়িয়েছে। এ বছরের আয়োজন তারই ধারাবাহিকতা।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com