ভাইবোন হয়েও প্রশংসিত নিশো ও মেহজাবীন

Print

লুতুপুতু প্রেম আর ‘বাবু-সোনা’ সংলাপে যখন সমালোচিত জুটি হিসেবে পরিণত হতে চলেছেন নিশো-মেহজাবীন তখন ভিন্ন আমেজে হাজির হলেন তারা। ঈদের নাটক ‘ভাইয়া’-তে তাদের দেখা গেল সামাজিক দায়বদ্ধতার এক গল্পে।

গৎবাঁধা গল্প, হাস্যকর সংলাপ আর মানহীন অভিনয়ের বিপরীতে এসে দর্শকদের অন্য অন্য ধাঁচের গল্প উপহার দিয়েছে এ নাটকটি।

সাজ্জাদ সুমনের পরিচালনায় নাটকটি গেল ঈদ উপলক্ষে একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। অল্প সময়েই নাটকটি দর্শকের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমেও প্রশংসা পাচ্ছে ‘ভাইয়া’। দর্শকরা সমাজের প্রতিচ্ছবি খুঁজে পেয়েছেন এই নাটকে।

পরিচালক সুমন তার নাটকটি নিয়ে বলেন, ‘এটি এই সামজেরই গল্প। খুব সহজ সরলভাবে উপস্থাপন করা হয়েছে জীবন বাস্তবতা। এর মাধ্যমে সমাজে ইভটিজিংয়ের বিরুদ্ধে শক্ত হয়ে দাঁড়ানোর একটা ম্যাসেজ পাচ্ছে মানুষ। মানসিক শক্তিটা সঞ্চয় করার একটা অনুপ্রেরণাও এই গল্প। সেজন্যই সবাই পছন্দ করছেন নাটকটি।’

গল্পের বর্ণনায় দেখা যায়, শুরুতে এক পরিবারে ভাই-বোনের মধ্যে একটি মধুর সম্পর্ক। কীভাবে বোনকে একজন ভাই আগলে রাখেন, পড়াশোনা করান সেসব প্রসঙ্গও উঠে এসেছে এতে। তবে হঠাৎ এর মাঝে বাঁধ সাধে ইভটিজিং নামক সামাজিক ব্যাধি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com