ভাইরাল রানুকে নিয়ে সিনেমা

Print

স্টেশনের ভিক্ষুক থেকে রাতারাতি তারকা বনে যাওয়া রানুকে নিয়ে আলোচনার শেষ নেই। এবার তাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন এক নির্মাতা। রানা ঘাটের বাসিন্দা রানুর জীবনযুদ্ধ উঠে আসবে এবার সিনেমায়। সিনেমাটি নির্মাণ করবেন হৃষীকেশ মণ্ডল। তবে এই সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন ক্যাকটাসের গায়ক সিদ্ধার্থ রায় ওরফে সিধু। ছবির সঙ্গীত পরিচালক থাকছেন তিনি।

হৃষীকেশ মণ্ডল গণমাধ্যমকে জানান, এই সিনেমায় একাধিক গান গাইবেন রানু। সিনেমাটি নিয়ে নানা পরিকল্পনা করছেন নির্মাতা। রানুকে মানুষের সঙ্গে পরিচয় করে দেওয়ার পেছনে বড় ভূমিকা পালন করেছেন অতীন্দ্র চক্রবর্তী। এই সিনেমার বিষয় নিয়ে তার সঙ্গে আলাপ করেছে সিদ্ধার্থ রায় সিধু ও ছবির নির্মাতা।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বর মাসেই শুরু হয়ে যাবে সিনেমার শুটিং। সব মিলিয়ে রানু এখন প্রচুর কাজের অফার পাচ্ছেন।

সম্প্রতি স্টেশনে বসে মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি ভাইরালের মাধ্যমে রানুর জীবনের মোড় ঘুরে যায়। রাতারাতি জনপ্রিয় হয়ে যান রানু। এরপর কলকাতায় দুর্গাপূজার একটি থিম সং করার সুযোগ আসে। পরে হিমেশের সুর দেয়া ‘তেরি মেরি’ গানটি করেন। সেটার কয়েকটি লাইনও এখন ভাইরাল।

চমকের শেষ এখানেই নয়, হিমেশ রেশমিয়ার পর রানুকে এবার ‘দাবাং ৩’ এর জন্য প্রস্তাব দিয়েছেন সালমান। শিগগিরই হয়তো এই গানটির রেকর্ডিংয়ে দেখা যাবে রানুকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com