ভাইরাল সেই ‘বৃষ্টিনাচ’ নিয়ে গণমাধ্যমকে যা বললেন কাজল

Print

ট্রাফিক জ্যামে সারি সারি গাড়ি আটকে আছে। বাইরে বৃষ্টি। এমন পরিবেশে কারও মেজাজ বিগড়ে যাওয়া স্বাভাবিক। কিন্তু থেমে থাকা একটি বাস থেকে নেমে একজন শুরু করলেন মনের আনন্দে নাচ। গত সোমবার দুপুর ঘটেছে এ ঘটনা। সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল। ভিডিওটিতে যে ব্যক্তিকে নাচতে দেখা গেছে তার নাম কাজল। রাতারাতি ভাইরাল হয়ে যাওয়ার বিষয়টিতে তিনি নিজেও খানিকটা অবাক।

কাজল বলেন, সেদিন খুব বৃষ্টি হচ্ছিল। মন চাইল, তাই নেমে পড়লাম নাচতে। আমি তো অনেক ছোটবেলা থেকেই নাচি। নাচতে আমার ভালো লাগে, কে কী মনে করলো তাতে আমার যায় আসে না। আমি আসলে এমনই, নাচ আমার ভালো লাগে।

পুরানা পল্টনে কাজলের ‘একে ফুড’ নামে একটি খাবারের দোকান আছে। পাশে আছে একটি লন্ড্রিও। ছোটবেলায় একা একা নাচ শিখেছেন। থিয়েটার করেন। নাট্যশালা ও বেইলি রোডে মঞ্চায়িত শিখণ্ডি কথায় অভিনয় করেছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com