ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে ভাশুরের ফাঁসি

Print
ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে ভাশুরের ফাঁসি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে ভাশুর আমির হোসেনকে (৫২) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আমির হোসেন বন্দর উপজেলার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত ফালান মিয়ার ছেলে। হত্যার শিকার গৃহবধূ তাসলিমা আক্তার (৩৫) আমির হোসেনের ছোট ভাই মনির হোসেনের স্ত্রী ছিলেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সালাউদ্দিন সুইট বলেন, এনজিও থেকে টাকা ঋণ নেয়ার ঘটনায় তাসলিমার সঙ্গে ভাশুরের ঝগড়া হয়। এর জের ধরে ২০১৪ সালের ৩ জুলাই ছোট ভাই মনির হোসেনের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী তাসলিমা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ভাশুর আমির হোসেন।

৫ জুলাই আমির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একেএম মহিউদ্দিনের আদালতে আমির হোসেন হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। একই সঙ্গে আমির হোসেনের স্ত্রী শিল্পী বেগমও হত্যার বর্ণনা দেন।

এপিপি সালাউদ্দিন সুইট আরও বলেন, এই মামলায় মোট ২১ জন সাক্ষীর মধ্যে ১৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এবং যুক্তি তর্কে আমির হোসেন দোষী প্রমাণিত হওয়ায় ফাঁসির আদেশ দেন আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com