ভাঙছে ইমরান খানের সংসার

Print

বলিউডের অভিনেতা ইমরান খানের সংসারে হঠৎ করেই বেজে উঠেছে ভাঙনের সুর। আট বছর প্রেম করে ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেছিলেন এই নায়ক। ২০১৪ সালে তাদের কোল জুরে আসে একটি কন্যা সন্তান। কিন্তু বেশ কিছু দিন ধরেই তিক্ততা দেখা দিয়েছে তাদের দাম্পত্যে। ইমরান ও অবন্তিও নাকি আলাদা থাকছেন। শোনা যাচ্ছে শিগগিরই বিবাহ বিচ্ছেদ ঘটতে চলেছে তাদের।

বলি পড়ায় জোর গুঞ্জন উঠেতে, দীর্ঘদিন তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হয়েছে। সংসারে কিছুতেই আর একে অপরের প্রতি সমঝোতার কারণ খোঁজে পাচ্ছেন না। তবে বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কেউ-ই এখনো কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, বলিউড সুপারস্টার আমির খানের ভাগ্নে ইমরান খান। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমা দিয়ে তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কাট্টি বাট্টি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
bdsaradin24.com