ভারতীয় দলে ভাঙন

Print

গ্রুপপর্ব থেকে শীর্ষস্থান দখল করেই নকআউট পর্বে এসেছিলেন কোহলিরা। কিন্তু নকআউট পর্বে এসেই ধাক্কা খেল ভারতীয় দল। কিউই বোলিং তোপে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ২০১১ সালের চ্যাম্পিয়নরা।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে দুই দিন গড়ানো এই ম্যাচে ভারতের সামনে টার্গেট ছিল মাত্র ২৪০। রান উৎসবের এই বিশ্বকাপে এটা খুব বড় কোনো টার্গেট নয়। কিন্তু কোহলিদের বিব্রতকর ব্যাটিংয়ে এই রানও হয়ে ওঠে ‘পাহাড় সমান’। রান তাড়া করতে নেমে ২২১ রানে থামে ভারতের ইনিংস।

হারের পরেই ভাঙনের সুর বাজে ভারতীয় দলে। চার বছরের সম্পর্ক চুকিয়ে ভারত দলকে বিদায় জানালেন ফিজিও প্যাট্রিক ফারহার্ট। ২০১৫ সাল থেকে তিনি কোহলিদের সঙ্গে যুক্ত ছিলেন।

বিদায় নিয়ে তিনি বলেন, ‘ভারতের সঙ্গে আমার শেষে দিনটা যেমনটা আমি চেয়েছিলাম তেমনটা হলো না।’

ভারতীয় বোর্ডকে ধন্যবাদ জানিয়ে প্যাট্রিক ফারহার্ট বলেন, ‘গত চার বছর ধরে টিম ইন্ডিয়ার সঙ্গে কাজ করার সুযোগ দেওয়ার জন্য বিসিসিআই-কে ধন্যবাদ। দলের প্রতিটা সদস্য ও সাপোর্ট স্টাফের জন্য রইল শুভকামনা।’

আজ বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি অস্ট্রেলিয়া-ইংল্যান্ড। এই দুই দলের মধ্য জয়ী দলের সঙ্গে আগামী ১৪ জুলাই ফাইনাল খেলতে নামবে নিউজিল্যান্ড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com