ভারতের অভ্যন্তরীণ বিষয়ে প্রশ্ন করার এখতিয়ার আমাদের নেই

Print

ভারতের কেন্দ্রীয় সরকার জম্মু-কাশ্মিরের বিশেষ মর্যাদা বাতিল করার পর যে সংকট তৈরি হয়েছে বাংলাদেশ সরকার তা গভীরভাবে পর্যবেক্ষণ করছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মাজার রোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি পূর্ব সমাবেশে মন্ত্রী এ কথা জানান। ওবায়দুল কাদের বলেন, “ভারত তার সংবিধান থেকে ৩৭০ ধারা রদ করেছে। ভারতের পার্লামেন্ট রাজ্যসভা এবং লোকসভায় বিলটি পাস হয়েছে। ভারতের এ অভ্যন্তরীণ বিষয়ে কোনো মন্তব্য করার, কোনো প্রশ্ন করার এখতিয়ার আমাদের নেই। আমরা বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছি। এটা প্রতিবেশী দেশের ইন্টারনাল (অভ্যন্তরীণ) বিষয়। আর প্রতিবেশী বন্ধু দেশের ইন্টারনাল বিষয় নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।”

এসময় ওবায়দুল কাদের জানান, দুই চার দিনের মধ্যে মশক নিধনের কার্যকর ওষুধ ঢাকায় পৌঁছাবে। তাই এই সময়ের মধ্যে দায় মেটানোর জন্য অকার্যকর ওষুধ ছিটানোর কোনো প্রয়োজন নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com