ভারতের গ্রাম লক্ষ্য করে পাকিস্তানের হামলা

Print

আবারও যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে বলে পাকিস্তানের বিরুদ্ধে অভিযোগ এনেছে ভারত। রোববার ভারতের বেশ কিছু গ্রাম লক্ষ্য করে হামলা চালানো হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

ভারতীয় এক কর্মকর্তা জানিয়েছেন, রোববার জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায় কামান ও হালকা অস্ত্র দিয়ে হামলা চালিয়ে পাকিস্তান। এই ঘটনায় ছয় বেসামরিক আহত হয়েছে। এদের মধ্যে ১২ বছর বয়সী এক শিশুও রয়েছে।

আহতদের মধ্যে তিন নারী ও ১২ বছর বয়সী ওই শিশুকে হাসপাতালে নেয়া হয়েছে। সামরিক বাহিনীর এক মুখপাত্র জানিয়েছেন, রোববার দুপুর ৩টা ১৫ মিনিটে নিয়ন্ত্রণ রেখার বালাকোট সেক্টরে গুলি ও বোমা বর্ষণ করেছে পাক সেনাবাহিনী।

এর জবাবে ভারতীয় সেনাবাহিনীও পাল্টা গুলি ছুড়তে থাকে। দু’পক্ষের মধ্যে দীর্ঘ সময় ধরে গুলি বিনিময় হয়েছে। তিনি আরও জানিয়েছেন, পাক সেনাবাহিনীর হামলায় ঠিক কতজন আহত হয়েছেন বা আঘাত পেয়েছেন তা এখনও নিশ্চিত নয়।

চলতি বছর নিয়ন্ত্রণ রেখায় দুই হাজারের বেশি বার পাকিস্তান যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে বলে অভিযোগ করে আসছে ভারত। পাক সেনাদের হামলায় এখন পর্যন্ত ভারতের ২১ জন নিহত এবং আরও বহু মানুষ আহত হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com