ভারতে ইলিশমাছ পাচারের সময় বেনাপোলে গ্রেফতার-২

Print

মোঃ মুক্তার হোসেন,শার্শা উপজেলা প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৩০ কেজি দেশি ইলিশ মাছসহ দুই চোরাচালানীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- আরফিন (১৯) ও বিল্লাল হোসেন (২২)।

রোববার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে বেনাপোল পুটখালী সীমান্ত থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আরফিন পুটখালী গ্রামের আনার আলীর ছেলে ও বিল্লাল একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এএসআই রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই এইচ এম আব্দুল লতিফের নেতৃত্বে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী বাজারের পাশে অভিযান চালিয়ে ৩০ কেজি ইলিশ মাছসহ তাদেরকে গ্রেফতার করা হয়। ইলিশ মাছ ভারতে পাচারের প্রস্তুুতি নিচ্ছিলেন তারা।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com