ভারতে এক ট্রাকচালককে নগ্ন করে পায়ুপথে লোহার রড

Print

পণ্যসামগ্রী নিয়ে যাওয়ার জন্য ৩০ হাজার টাকা দেওয়া হয়েছিল। কিন্তু সেই টাকা আগেই খরচ করে ফেলেন ট্রাকচালক। এর জেরেই কঠোর শাস্তি পেতে হয়েছে তাকে। ওই ট্রাকচালককে নগ্ন করে, মাথা নীচে ঝুলিয়ে নৃশংসভাবে মারধর করা হয়। তবে অত্যাচারের এখানেই শেষ নয়, ওই চালকের পায়ুপথে লোহার রডও ঢোকানো হয়েছিল বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের নাগপুর শহরে।

আজ মঙ্গলবার নারকীয় অত্যাচারের ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এর পরই ভিডিও দেখে এক শিবসেনা নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার দুজন হলেন-ট্রাকের মালিক অভিল পোহানকর ও তার বন্ধু শিবসেনা নেতা অমিত ঠাকরে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, নির্যাতনের শিকার ওই ট্রাকচালকের নাম ভিকি। এ ঘটনার নিন্দায় সরব নেটিজেনরা। গর্জে উঠেছেন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরাও। কিন্তু, ঠিক কী ঘটেছিল?

পুলিশ সূত্রে খবর, গত ২৬ জুলাই অখিল পোহানকর নামে নাগপুরের এক পরিবহন সংস্থার মালিক কেরালায় পণ্যসামগ্রী নিয়ে যাওয়ার জন্য ট্রাকচালক ভিকিকে ৩০ হাজার টাকা দিয়েছিলেন। তার অভিযোগ, মদ, খাবার ও জামাকাপড়ের পিছনে সেই টাকা খরচ করে ফেলেন চালক। তা জানতে পেরে অখিল ভিকিকে অনেকবার ফোন করেন। কিন্তু ভিকি ফোন তোলেননি বলে এমনটাই অভিযোগ। যে কারণে প্রচণ্ড ক্ষিপ্ত হন অখিল।

পরদিন ভিকি তার অফিসে আসা মাত্র চড়াও হন পরিবহন সংস্থার ওই মালিক। সে সময় অন্য একটি ট্রান্সপোর্ট কোম্পানির মালিক ও তার বন্ধু শিবসেনা নেতা অমিত ঠাকরেও সেখানে উপস্থিত ছিলেন। ছিলেন ওই সংস্থার অন্য এক ট্রাকচালক প্রকাশ চৌরেও। তারা তিনজনে মিলে ভিকিকে মারধর করে, তার শরীর থেকে অন্তর্বাস ছাড়া সব পোশাকআশাক খুলে নেন। হাত-পা বেঁধে ছাদের সিলিং থেকে ঝুলন্ত একটি রডের সঙ্গে উলটো করে ঝুলিয়ে দেওয়া হয় ভিকিকে।

ওই ঘটনার সময় তোলা ভিডিওতে দেখা গেছে, ভিকিকে অর্ধ উলঙ্গ অবস্থায় ছাদ থেকে ঝুলিয়ে প্রথমে লোহার রড ও লাঠি দিয়ে মারধর করা হচ্ছে। পরে কোমরের বেল্ট খুলেও ভিকিকে মারধর করেন অখিল। অসহ্য যন্ত্রণায় ছটফট করতে করতে ভিকিকে ক্ষমা চাইতে দেখা যায়। কিন্তু কোনো কথা শোনেননি অখিল ও তার সঙ্গীরা। এমনকি তার পায়ুপথে লোহার রডও ঢুকিয়ে দেওয়া হয়।

সোশ্যাল মিডিয়ায় অত্যাচারের সেই ভিডিও ক্লিপটি ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে স্থানীয় ওয়াদি থানার পুলিশ। পরে অখিল, অমিত ও প্রকাশ-সহ ঘটনাস্থলে উপস্থিত থাকা কয়েক জনের নামে খুনের চেষ্টা ছাড়াও বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অখিল ও অমিতকে গ্রেপ্তার করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com