ভারত-বাংলাদেশ টেস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গাঙ্গুলীর আমন্ত্রণ

Print

সবকিছু পরিকল্পনামতো এগোলে ভারতের মাটিতে প্রথম টেস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দর্শক সারিতে পাবে বাংলাদেশ। ইডেন গার্ডেনসে এই ঐতিহাসিক টেস্ট দেখতে শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। শোনা যাচ্ছে, এই টেস্টে শেখ হাসিনার সঙ্গে থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

আইএএনএস কয়েকটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, আমন্ত্রণপত্র এরই মধ্যে দুই দেশের প্রধানমন্ত্রীকে পাঠিয়েছেন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড প্রধানের দায়িত্ব নিতে যাওয়া গাঙ্গুলী। এখন পর্যন্ত কারও সম্মতি না মিললেও তিনি আশাবাদী, মোদি ও শেখ হাসিনাকে পাবেন এই ম্যাচে।

আইএএনএস রিপোর্টে জানায়, ‘ক্রিকেট উদযাপনকে অন্য মাত্রায় নিয়ে যেতে বেশ খ্যাতি আছে এই অ্যাসোসিয়েশনের। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত পাকিস্তানের ম্যাচ আয়োজনের সময় অমিতাভ বচ্চনকে আমন্ত্রণ জানানো হয়েছিল জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য। এমনকি সাবেক পাকিস্তান অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানও ছিলেন ওই ম্যাচের দর্শক।’

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে ২২ নভেম্বর থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট লড়াই। এই সিরিজ দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করবে বাংলাদেশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com