ভারত সফরে যাচ্ছেন না তামিম

Print

ব্যক্তিগত কারণে ভারত সফরে যাচ্ছেন না দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। এদিকে, শুক্রবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক প্রস্তুতি ক্যাম্পে হাজির হলেও অনুশীলন করেননি তামিম ইকবাল।

এর আগে পারিবারিক কারণে তামিমের টি-টোয়েন্টি সিরিজে না থাকার শঙ্কা ছিল। সেই শঙ্কাটা এবার সত্যিই হলো। তামিম ইকবালের জায়গা যেতে পারেন আরেক ওপেনার ইমরুল কায়েস। শুক্রবার দলের সঙ্গে অনুশীলনও করেছেন ইমরুল কায়েস।

আগামী ৩ নভেম্বর থেকে ভারতের মাটিতে ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। এরপর ১৪ নভেম্বর থেকে শুরু হবে ২ ম্যাচের টেস্ট সিরিজ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
bdsaradin24.com