ভিন্ন লুকে হাজির নুসরাত

Print

সংসদ সদস্য ও টালিউডের তুমুল জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। বিয়ের পর মধুচন্দ্রিমা, রাখি, গণেশ পুজো, জন্মাষ্টমী কাটানোর পর এবার ফের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন লুকের ছবির শেয়ার করেছেন নুসরাত। সেখানে সবুজ রঙের একটি শাড়ি পরে সাজতে দেখা যায় তাকে। পাশাপাশি নুসরাত সাজেন ফুলের গয়নায়। টালিউডে ভালো মেয়ে বলেই পরিচিতি নুসরাতের।

খুব সাধারণভাবে চলা ফেলা করেন তিনি। সংসদ সদস্য হওয়ার পরও বিন্দুমাত্র উত্তাপ নেই নায়িকার। তাইতো ভক্তরাও বেশ খুশি।

পরিবারের সঙ্গে সময় কাটানো সব সময়ই যে এক অন্যরকম অনুভূতি দেয়, তা স্পষ্ট করেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ। পাশাপাশি তিনি আবার নতুন করে নতুন বউ সেজেছেন বলেও জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com