ভি‌পি নুরকে অবাঞ্ছিত ঘোষণার দাবি ছাত্রলীগের

Print

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও সমাজসেবা সম্পাদক আখতার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করার দাবি জানিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা সচলের পাল্টা দাবিতে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আ‌য়ো‌জিত সমাবেশে ‌থে‌কে এমন দাবি জানায় ছাত্রলীগ নেতৃবৃন্দ। ত‌বে এ দা‌বির তোয়াক্কা ক‌রেন না ব‌লে সাফ জা‌নি‌য়ে দি‌য়ে‌ছেন ভি‌পি নুর।

এর আ‌গে ঢাকা বিশ্ববিদ্যালয় থে‌কে সরকারি সাত কলেজের অধিভুক্তি বাতিলসহ চার দফা দাবিতে পাঁচ‌ দিন ধ‌রে চলা আ‌ন্দোল‌নের ম‌ধ্যে গত তিন দিন বিশ্ববিদ্যালয়ের একা‌ডে‌মিক ও প্রশাস‌নিক ভবনে তালা দিয়ে আন্দোলন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের আন্দোলনে ডাকসু ভিপি নুরুল হক নুর ও সমাজসেবা সম্পাদক আখতার ‌হো‌সেন সমর্থন ও উস্কানি দিয়েছেন বলে অভিযোগ আনেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। য‌দিও এর আ‌গে ছাত্রলীগ প্যা‌নেল থে‌কে নির্বা‌চিত ডাকসুর একা‌ধিক সদস্য শিক্ষার্থী‌দের এ আন্দোলন‌কে যৌ‌ক্তিক দা‌বি ক‌রে তা‌তে সম্ম‌তি দিয়ে একাত্মতা পোষণ ক‌রেন।

সমাবে‌শে আকতার হোসেন ডাকসুর টাকা খরচ করে তালা কিনেছেন এবং নুর তাতে সমর্থন দিয়েছেন বলে অভিযোগ করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। আর এজন্য নুর ও আখতারকে অবাঞ্ছিত ঘোষণা করার দাবি জানায় তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com