ভুটানের জালে বাংলাদেশের চার গোল

Print

ভুটানের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ। রবিবার রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-১ গোলে জয় পেয়েছে স্বাগতিকরা। আগামী ৩ অক্টোবর একই ভেন্যুতে ভুটানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্বকাপ বাছাইয়ে কাতার ও ভারতের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ভুটানের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলছে লাল-সবুজের জার্সিধারীরা।

এদিন ম্যাচের প্রথমার্ধ শেষে ২-১ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও আক্রমণাত্মক ফুটবল খেলে স্বাগতিকরা। অনেকবার সুযোগ পেলেও দ্বিতীয়ার্ধে দুইবার প্রতিপক্ষের জালে বল জড়াতে সক্ষম হন জামাল ভূঁইয়ারা।

প্রথমার্ধে দুইটি গোলই করেন নাবীব নেওয়াজ জীবন। দ্বিতীয়ার্ধে বিপলু আহমেদ ও রবিউল হাসানের গোলে হালি পূর্ণ করে স্বাগতিকরা। বিশ্বকাপ বাছাইয়ের আগে এই জয় দলকে অবশ্যই আত্মবিশ্বাসী করে তুলবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com