ভুল শোধরানোর সুযোগ চান ছাত্রলীগের সাধারণ সম্পাদক

Print

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, আমরা যখন দায়িত্ব নিয়েছি আমাদের শুধু দলীয় ই-মেইল দেয়া হয়েছে, তার পাসওয়ার্ড দেওয়া হয়নি। কিন্তু ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম তার মোবাইল নম্বরটি পর্যন্ত পরবর্তী কমিটিকে দিয়ে গেছেন। ওই কমিটিকে যেভাবে সাহায্য করা হয়েছিল বিগত কমিটি থেকে আমরা তার কিছুই পাইনি। সাম্প্রতিক সময়ে আমাদের কিছু ভুল হয়ে গেছে আমরা শোধরানোর সুযোগ চাই। বুধবার এক সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।

গণমাধ্যমে প্রকাশিত খবর প্রসঙ্গে গোলাম রাব্বানী বলেন, আমরা কি করেছি তা বুঝতে পারছি না। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, কিন্তু আমরা আপাকে (শেখ হাসিনা) বলতে পারছি না। আমরা সকলের সহযোগিতা আশা করছি।

ছাত্রলীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বকে বড় কারণ উল্লেখ করে তিনি আরো বলেন, আমাদের সব সময় একটা পারস্পরিক বোঝাপড়া ছিল। ভুল বোঝাবুঝিও ছিল। তবে তা সমাধানের চেষ্টা অব্যাহত রয়েছে।

ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগের সঙ্গে যোগাযোগ করা হলে পরবর্তী কমিটিকে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছে বলে জানান তিনি। কিন্তু সাইফুজ্জামান সোহাগ ও জাকির হোসেন কমিটির প্রসঙ্গে কিছুই বলতে রাজি নন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com