ভেঙেই যাচ্ছে এলআরবি!

Print

দেশের কিংবদন্তি ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর হাতে গড়ে তোলা জনপ্রিয় ব্যান্ড এলআরবিতে ভাঙনের সুর উঠেছে। তার মৃত্যুর পর থেকেই ভাঙা-গড়ার মধ্য দিয়ে যাচ্ছে এলআরবি।

এরইমধ্যে এলআরবির নতুন ভোকাল হিসেবে কণ্ঠশিল্পী বালামের নাম ঘোষণা করা হয়। এরপরই সংকট আরও প্রকট হয়। তৈরি হয় পারস্পরিক অনাস্থা।

ইতোমধ্যে লিড গিটারিস্ট আব্দুল্লাবাহ আল মাসুদ ও ব্যবস্থাপক শামীম এলআরবির সঙ্গে আর নেই বলে গুঞ্জন উঠেছে।

এ বিষয়ে এলআরবি ব্যবস্থাপক শামীম আহমেদ বলেন, ‘আমি এখন আর এলআরবির সঙ্গে নেই।’ মাসুদ বলেন, ‘বস (আইয়ুব বাচ্চু) নেই, এলআরবিও নেই।’

তবে যেই থাকুক না থাকুক আইয়ুব বাচ্চুর গড়ে তোলা এলআরবিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন এলআরবি ড্রামার গোলাম উর রহমান রোমেল ও প্রতিষ্ঠাতা সদস্য গিটারিস্ট সাঈদুল হাসান স্বপন। এদিকে এলআরবির ভোকাল হলেও বালামকে এখনও এলআরবির সঙ্গে কোনও গান গাইতে দেখা যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com