ভেস্তে গেল মৌসুমীর প্যানেল, ‘প্রতিবাদে’ দাঁড়ালেন একা

Print

আগেই গুঞ্জন ছিল, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে মৌসুমী-ডি এ তায়েবের প্যানেল ভেস্তে যেতে পারে। আশঙ্কা সত্যি হলো। তবে ‘প্রতিবাদের ভাষা’ হিসেবে সভাপতি পদে স্বতন্ত্র দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

মৌসুমীর প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল ডি এ তায়েবের। সে অনুযায়ী মনোনয়নপত্রও কিনেছিলেন। কিন্তু জমা দেওয়ার শেষ দিনে আজ (বৃহস্পতিবার) মিলল না তাঁর দেখা। ডি এ তায়েব মনোনয়নপত্র জমা দেননি। অর্থাৎ এ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন না তায়েব।

এদিকে, সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন খলনায়ক ইলিয়াস কোবরা। শোনা যাচ্ছে, ডি এ তায়েব প্রতিদ্বন্দ্বিতা না করায় জায়েদ খানের জয়ের পথ অনেকটাই সহজ হয়ে গেল।

বহু দিন ধরেই শোনা যাচ্ছিল, এবারের নির্বাচনে দুটি প্যানেল হচ্ছে। একটি মৌসুমী-ডি এ তায়েব ও অন্যটিতে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল। দুই প্যানেলের পক্ষ থেকে ২১ জন করে প্রার্থীর জন্য মোট ৬০টি মনোনয়নপত্রও সংগ্রহ করা হয়েছিল।

তবে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছিল, মৌসুমী-ডি এ তায়েবের প্যানেলটি ভেস্তে যেতে পারে। গতকাল বুধবার সেই ইঙ্গিত দেন মৌসুমীর স্বামী, জনপ্রিয় অভিনেতা ওমর সানী নিজেও। মিশা-জায়েদ প্যানেলের দিকে ইঙ্গিত করে বলেন, ‘ওঁরাই তো আমাদের প্যানেল করতে দিচ্ছেন না।’ আজ মৌসুমীর বক্তব্যে ‘প্রতিবাদের ভাষা’ শব্দবন্ধ আর গতকালের সানীর ইঙ্গিত—দুইয়ে দুইয়ে চার মিলল।

সভাপতি পদে এবার খলনায়ক মিশা সওদাগর ও নায়িকা মৌসুমীর লড়াই ভালোই জমবে, এমন রব চলচ্চিত্রপাড়ায়। তবে জায়েদ খান অনেকটা নির্ভার বলেই শোনা যাচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com