ভোলায় এমপি মুকুলের আগমনে জনতার ঢল

Print

 

নিরব হোসেন, ভোলা\
ভোলা-২ আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলী আজম মুকুল (এমপি)‘র আগমনে বোরহানউদ্দিন লঞ্চ টার্মিনাল ও উপজেলাতে জনতার ঢল নেমেছে। ২৭ই নভেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় ঢাকা থেকে লঞ্চযোগে বোরহানউদ্দিনে পৌঁছেন এমপি মুকুল। তার আগমনের খবর পেয়ে সকাল থেকে তাকে বরণ করতে বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা থেকে নেতাকর্মীরা ডাকঢোল বাজিয়ে নৌকার ¯েøাগানে মুখরিত করে লঞ্চঘাটে এসে হাজার হাজার নেতাকর্মী জড় হয়। হাজারও জনতার প্রিয় এমপি আবারও নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় খুশিতে আত্মহারা হয়েছে ভোলা-২ আসনের জনগণ। তাকে কাছে পেয়ে অনেকেই আবেগ-আপ্লুত হয়ে পড়েছেন। এমপি মুকুলও তার মায়ার বন্ধনে সকলকে বুকে টেনে নিয়েছেন। সকাল ১১ টায় উপজেলা সড়কে তার বাস ভবনের সামনে সংক্ষিপ্ত সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে এমপি মুকুল বলেন, আপনারা যখন নামাজ পড়বেন তখনই প্রধানমন্ত্রীর জন্য মনখুলে দোয়া করবেন। তিনি আরোও বলেন, আপনাদের তৃণমূলের জরিপে আমাকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা। এখন আপনাদের কাজ সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করা। যাতে বিপুল ভোটের ব্যবধানে নৌকার বিজয় হয়ে আমরা ভোলা-২ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, দৌলতখান উপজেলা পরিষদ চেযারম্যান মঞ্জুর আলম খান, আ’লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, আ’লীগ নেতা জাফল উল্যাহ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া প্রমুখ।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 165 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com