ভোলায় বিয়ের প্রলোভনে ধর্ষনে অন্তঃসত্তা কিশোরীর সন্তান প্রসব: মামলা তুলেনিতে হত্যার হুমকি!

Print

ভোলা প্রতিনিধিঃ
বিয়ের প্রলোভনে ১৫ বছরের কিশোরীকে একাধিক বার ধর্ষনের ফলে অন্তঃসত্তা কিশোরী একটি পুত্র সন্তানের মা হওয়ার খবর পাওয়া গেছে। ধর্ষনের ঘটনায় গত বছরের ৭নভেম্বর ভোলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল জজ আদালতে ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন ওই কিশোরী যাহার নং ৮৯৩/১৭ ইং। মামলার ১নং আসামী ধর্ষক জিহাদুল জেল হাজতে রয়েছে।
মামলা এজাহারে জানাযায়, ভোলা সদর উপজেলা দক্ষিন দিঘলদী ইউনিয়ন ১নং ওয়ার্ডের একই বাড়ীর আ: সাত্তারের লম্পট পুত্র জিহাদুল (২০) দিনের পর দিন ধারাবাহিকভাবে বিয়ে করার প্রতিশ্রতিতে ধর্ষণ করেছেন ওই কিশোরীকে।৪-৫ মাস পর যখন কিশোরী বুঝতে পারেন সে অন্তঃসত্তা হয়ে পরেছেন তখন ধর্ষক জাহিদুলকে জানালে কিছুদিন পর তাকে বিয়ে করবেন বলে আসস্ত করেন। কিন্তু জাহিদুল বিয়ে না করে কালক্ষেপন করতে থাকলে একপর্যায়ে কিশোরীর বাবা-মা মেয়ের অন্তঃসত্তা হওয়ার বিষয়টি টের পেয়ে যায় এবং মেয়েকে ডাক্তারের কাছে নিয়ে আলট্রা স্নো-গ্রাম করালে নিশ্চিত হন যে তার মেয়ে ২৫ সপ্তাহের অন্ত—ঃসত্তা রয়েছে। এই ঘটনা শুরাহা করতে উভয় পরিবার সালিশ বৈঠকে বসলে দুজন কে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত হলে জাহিদুলের পরিবার ছেলেকে অন্তঃসত্তা কিশোরির সাথে বিয়ে দিতে আপত্তি জানান। ২০১৭ সালের মে মাসে সংঘঠিত এ ঘটনায় গর্ভবতী হয়ে সম্প্রতি ওই কিশোরী ২০১৮ সালের ৫ ফেব্রয়ারী একটি বাচ্চা প্রসব করেন।
মামলার বাদী ওই কিশোরী জানান, ঘটনা ধামচাপা দিতে বাচ্চা হওয়ার পর থেকে মামলার অপর আসামী আ:সাত্তার, ইয়াছমিন, নজরুল ইসলাম ও জিহাদুলের ভগ্নীপতি আফছার মামলা তিুলেনিতে বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছেন। মামলা তুলে না নিলে অন্যথায় বাচ্চা সহ মাকে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করছেন তারা। বর্তমানে ওই কিশোরী ও তার পরিবার নিরাপ্তাহিনতায় রয়েছেন।
এই ঘটনায় ধর্ষক জাহিদুলের ভগ্নিপতি আফসার বলেন, আমরা কোন হুমকি দিচ্ছিনা । আদালতে মামলা রয়েছে সেখানেই সমাধান হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 115 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com