“ভ্যাকসিন হিরো”জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ফার্মাসিস্ট কমিউনিটির শুভেচ্ছা।

Print

 

বাংলাদেশে টিকাদান কর্মসূচিতে ব্যাপক সফলতা লাভের জন্য,মাদার অফ হিউমিনিটি,বিশ্ব নেতাদের আইডল, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার দিয়েছে “গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিনেশন এবং ইমিউনাইজেশন- (জিএভিআই)। এই পুরস্কার গ্রহণের পর গণমাধ্যমে জানানো প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার দেশবাসীর প্রতি উৎসর্গ করেছেন।তিনি আরো বলেছেন,ভ্যাক্সিনেশনের জন্য বাংলাদেশের অগাধ পরিশ্রম তাই আজ সারা বিশ্বে প্রশংসিত।
নিউইয়র্কে গতকাল সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় জাতিসংঘ সদরদপ্তরে ‘ইমিউনাইজেশনের ক্ষেত্রে বাংলাদেশের রাজনৈতিক নেতৃত্বের স্বীকৃতি’ শীর্ষক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রীর হাতে পুরস্কার তুলে দেন গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিনেশন এবং ইমিউনাইজেশনের (জিএভিআই) বোর্ড সভাপতি ড. এনগোজি অকোনজো ইবিলা এবং সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা সেথ ফ্রাংকিলন বার্ক্লে।
আর এমন সম্মাননায় ভূষিত হওয়ার জন্য-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন দেশের সবচেয়ে জনপ্রিয় ফার্মাসিস্ট এসোসিয়েশন-বাংলাদেশ ফার্মাসিস্ট কমিউনিটি(বি.পি.সি)।সংগঠন টির আহবায়ক-তরুণ জনপ্রিয় মডেল ফার্মাসিস্ট মোঃ সারোয়ার হোসেন বলেন,আমাদের প্রধানমন্ত্রী আজ বিশ্বনেতাদের আইডল,তার সকল সফল কর্মকাণ্ডের জন্য।তিনি কথায় নয় কাজে বিশ্বাসী।তাই অন্তরের অন্তস্থল থেকে উনাকে ভালবাসা জানাচ্ছি “ভ্যাকসিন হিরো” পুরস্কারে ভূষিত হওয়ার জন্য।পাশাপাশি ওনার কাছে,নতুন প্রজন্মের ফার্মাসিস্ট দের প্রতিনিধি হিসেবে আমি,সবার পক্ষ থেকে আমাদের একটাই প্রাণের দাবি,সকল সরকারি এবং বেসরকারি হাসপাতালে এ গ্রেড
ফার্মাসিস্ট দের নিয়োগ দেওয়া হোক অবিলম্বে।এতে করে রোগীরা পাবে প্রপার কাউন্সিলিং।আমাদের বিশ্বাস, জননেত্রী খুব জলদি ই আমাদের স্বপ্নকে বাস্তবে রুপ দিবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 89 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com