ভ্যাকসিন হিরো উপাধি ভূষিত হওয়ায় প্রধান মন্ত্রীকে ফিনল্যনড আ.লীগের অভিনন্দন

Print

প্রবাসী ডেস্কঃ ভ্যাকসিন হিরো উপাধি ভূষিত হওয়ায় আজ ফিনল্যাণ্ড আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু  কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা টিকাদান কর্মসূচিতে বাংলাদেশের অসামান্য সাফল্যের স্বীকৃতি হিসেবে “ভ্যাকসিন হিরো” পুরস্কারে ভূষিত হয়েছেন। গ্লোবাল অ্যালায়েন্স নামে খ্যাত আন্তর্জাতিক সংস্থা গ্লোবাল এলায়েন্স ফর ভ্যাক্সিনেশন এন্ড ইমুনাইজেশন-জিএভিআই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই পুরস্কার প্রদান করে। ফিনল্যনড আওয়ামী লীগ এর
ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ন কবিরের সভাপত্বিতে ২৫শে সেপ্টেম্বর সন্ধ্যায় হেলসিংকিতে মিস্টার ডন নামক অভিজাত রেস্টুরেন্টে এক সভা অনুষ্টিত হয় । সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন ।

সভায় জননেত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সহ সভাপতি ইকবাল হোসেন বকুল, পলাশ কামালী, তপন বঙ্গবাসী, আওয়ামী লীগ নেতা রাজু মালেক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও প্রবীন আওয়ামী লীগ নেতা বাপ্পী আজাদ ও জীতু ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ ও আওয়ামী লীগ নেতা ডক্টর জহিরুল ইসলাম সহ আরও অনেকে। সভা শেষে জননেত্রীর সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com