ভয়ঙ্কর খুন, অর্থ লোভ কেড়ে নিলো সাগরের তাজা প্রাণ

Print

কোনো হৃদয়-ঘটিত বিষয় না। নিহত সাগরের ও আহত সজিব কোনো অপরাধ করেননি। ঘাতকদের অর্থ লোভেই কেড়ে নিলো কলেজ ছাত্র সাগরের তাজা প্রাণ।

সাগর ও সজিবকে খুন নয় বরং অস্ত্রের মুখে আটকে রেখে ঘুমের ওষুধ খাইয়ে পরিবারের কাছ থেকে অর্থ আদায় করাই ছিল কিলারদের মূল উদ্দেশ্য। বিধিবাম! ঘুমের ওষুধ খাওয়ানোর পরও ঘুমায়নি সাগর ও সজিব। তাই চিরতরে ঘুমিয়ে দেয়ার জন্যই সাগর ও সজিবকে গুলি করে। সাগরকে লক্ষ্য করে গুলি করতে পিস্তলের টিগার চাপলেও সাড়া দেয়নি পিস্তল। যান্ত্রিক ত্রুটিতে পিস্তলের গুলির আঘাত থেকে বেঁচে যায় সাগর। কিন্তু তাকে যে চিরতরে ঘুমাতে হবেই সেই লক্ষ্য থেকে পিছু হটেনি ঘাতকরা। অবশেষে গলা কেটে হত্যা নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তারা।

কুমিল্লার রেইস কোর্সের একটি ছাত্রবাসে কলেজ ছাত্র সাগরকে গলা কেটে হত্যা ও অপর ছাত্র সজিবকে গুলি করে আহত করার মাত্র ৪৮ ঘন্টার মধ্যেই ঢাকা থেকে প্রধান আসামিকে আটক করতে সক্ষম হয়েছে কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখার সক্রিয় সদস্যরা।

শনিবার সকাল ১১টায় কুমিল্লা জেলা পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন সাংবাদিক সম্মেলনে জানান ঘটনার বিস্তারিত বর্ণনা। জেলা পুলিশের পক্ষ থেকে ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার বর্ণনায় দেওয়া হয় প্রেস রিলিজ।

পুলিশ জানান, সোহাগ উদ্দিন রানা (৩০) ও নাসির উদ্দিন (২৮) নামে দুই ঘাতক এ হত্যাকাণ্ডের মূল নায়ক। শুক্রবার রাজধানীর ঢাকা থেকে ঘাতক সোহাগ উদ্দিন রানাকে আটক করেছেন কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা উপ-পরিদর্শক (এসআই) শাহ্ কামাল আকন্দ, (এসআই) সহিদুল ইসলামসহ একটি সক্রিয় দল।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com