মঈন খানের বাসায় কূটনীতিকদের নৈশভোজ

Print

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের বাসায় কূটনীতিকদের সম্মানে নৈশভোজ আয়োজন করা হয়েছে। ঈদের দিন বুধবার (৫ জুন) সন্ধ্যায় তার গুলশানের বাসায় পারিবারিক পরিবেশে এ নৈশভোজের আয়োজন করা হয়। রাত সাড়ে দশটার পর কূটনীতিকদের এ মিলনমেলা শেষ হয়। মঈন খানের ঘনিষ্ঠ একাধিক দায়িত্বশীল সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, নৈশভোজে যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার হাইকমিশনার, জার্মানি, ফ্রান্স, সুইডেন, সুইজারল্যান্ড, ডেনমার্ক ও ভ্যাটিকান সিটির রাষ্ট্রদূত এবং জাপান, ইইউ’র ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত ও হেড অব ডিফিআইডি, ইউএসএইড এর ভারপ্রাপ্ত প্রধান অংশগ্রহণ করেন।

এ বিষয়ে জানতে চেয়ে মঈন খানকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ‘এ ধরনের নৈশভোজের কথা আমি অফিসিয়ালি কিছু জানি না।’

বিএনপির চেয়ারপারসন কার্যালয়ের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, মঈন খানের বাসায় প্রতিবছর অন্তত তিনবার কূটনীতিকদের এ ধরনের আপ্যায়ন করা হয়। ঈদুল ফিতর, ঈদুল আজহা ও গত কয়েক বছর ধরে পহেলা বৈশাখে এ আয়োজন করা হয়।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে যাওয়ার আগে প্রায় প্রতি ঈদেই কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন। গত বছর থেকে দলটির নেতারা এ আয়োজন করেননি। যদিও ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আমন্ত্রণে ঈদের দিন দলের গুলিস্তানের কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন দেশের কূটনীতিকরা শুভেচ্ছা বিনিময় করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com