মঙ্গলবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

Print

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আগামীকাল সংবাদ সম্মেলনে আসছেন। মঙ্গলবার বিকাল চারটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে আগামীকালের সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

সাধারণত কোনো দেশে সরকারি সফর শেষে ফিরে এসে প্রধানমন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি হন। তবে সংশ্লিষ্ট সফর ছাড়াও সেখানে বিভিন্ন ইস্যুতে প্রশ্ন করার সুযোগ পান সাংবাদিকরা।

গত ৯ অক্টোবর নিউইয়র্কে জাতিসংঘ অধিবেশনে যোগদান ও ভারতের দিল্লি সফর নিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন শেখ হাসিনা। এর তিন সপ্তাহ পর ন্যাম সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন বাংলাদেশের সরকারপ্রধান।

২৫ ও ২৬ অক্টোবর বাকুর কংগ্রেস সেন্টারে ১২০টি উন্নয়নশীল দেশের জোট ন্যাম সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতিসংঘের পর সবচেয়ে বড় ফোরাম হিসেবে পরিচিত ন্যামে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

৫৮ বছরের পুরনো এ জোটের ১৮তম সম্মেলনে সদস্যভুক্ত দেশ ছাড়াও পর্যবেক্ষক দেশের রাষ্ট্র ও সরকার প্রধান, প্রতিনিধি, বিভিন্ন সংস্থার প্রধান ও প্রতিনিধিরা অংশ নেন। সম্মেলন শেষে গতকাল রবিবার সন্ধ্যায় দেশে ফেরেন প্রধানমন্ত্রী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com