মডেল হবে কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকা–অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ এখানকার রাস্তাঘাট,মসজিদ,মাদ্রাসাসহ সার্বিক উন্নয়ন করতে চাই এজন্য ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনাদের কাছে আমি নৌকা মার্কায় একটি ভোট চাই ।আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই । আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আপনাদের ভোটে নির্বাচিত হলে আমি কেন্দুয়া পৌরসভার মান উন্নয়ন করবো । কেন্দুয়া-আটপাড়ায় যা যা উন্নয়ন করা দরকার তার সমস্ত কিছুই আমি করবো। মডেল হবে কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকা ।

বৃহস্পতিবার রাতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পৌরসদরের দিগদাইর গ্রামে ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নির্বাচনী সমাবেশে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন ।

পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেলিম খন্দকারের সভাপতিত্বে ও শিক্ষক মোয়াজ্জেম হোসেন সবুজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশে আরও বক্তব্য রাখেন-নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঁঞা,কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জয়েল, কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা শিশির কুমার কর, কেন্দুয়া উপজেলা যুবলীগের সভাপতি কল্যাণী হাসান,কেন্দুয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক জাকির আলম.কেন্দুয়া উপজেলা ওলামালীগের সভাপতি আবুল কালাম আজাদ, কান্দিউড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা্ আনোয়ারুল হক কনক, মানবাধিকার সভাপতি ও আওয়ামীলীগ নেতারেজাউল করিম রানা, ওয়ার্ড সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ইসলাম উদ্দিন, আক্কাছ উদ্দিনসহ ছাত্রলীগ নেতা গালিব হাসান ইমন,নাইম ইবনে আজাদ,বাপ্পী খন্দকার প্রমূখ ।

নির্বাচনী এ সমাবেশে সভাপতির আসন গ্রহণ,প্রধান অতিথির আসন গ্রহণ ও সম্মানিত অতিথির আসন গ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত এ সভায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মজিবুর রহমান সুজন এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন সমরেন্দ্র বিশ্বশর্মা । এ নির্বাচনী সমাবেশে কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞাসহ কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগ,যুবমহিলালীগ,ছাত্রলীগসহ অন্যান্যসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com