মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহযাত্রী নিহত

Print

সৌদি আরবে ওমরাহ যাত্রীবাহী একটি বাসের সঙ্গে অপর একটি গাড়ির ধাক্কায় ৩৫ জন নিহত এবং চারজন আহত হয়েছেন। বুধবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনার ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের হিজরা রোডে এ দুর্ঘটনা ঘটে।মদিনা পুলিশের মুখপাত্রের বরাত দিয়ে এ খবর দিয়েছে সৌদি প্রেস এজেন্সি।

নিহতেদের বেশিরভাগ এশিয়ান ও আরব দেশগুলোর নাগরিক বলে জানিয়েছেন মদিনা পুলিশের মুখপাত্র। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তাদের মধ্যে কোনো বাংলাদেশি রয়েছেন কি না তা তাৎক্ষণিক জানা যায়নি।

সৌদি প্রেস এজেন্সি জানায়, এশিয়ান ও আরব দেশের নাগরিকদের বহনকারী বাসটিতে ৩৯ জন ছিলেন। বেসরকারি পরিবহনের বাসটি একটি লোডারের (সাধারণত নির্মাণকাজে ব্যবহৃত ভারী গাড়ি) সঙ্গে ধাক্কা খায়, এতে বাসটিতে আগুন ধরে যায় এবং এই প্রাণহানি ঘটে।

দুর্ঘটনার তদন্ত শুরু করেছে সৌদি। এছাড়া তাদের পরিচয় শনাক্তের চেষ্টা করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com