মধুচক্রের পর্দা ফাঁস, পুলিশের হাতে মডেলদের তালিকা

Print

ভারতের গোয়ায় এক মধুচক্রের পর্দা ফাঁস করেছে দেশটির পুলিশ। এই মধু চক্রের সঙ্গে সম্পৃক্ত মডেলদের তালিকাও এখন পুলিশের হাতে। বেশিরভাগ খদ্দেরই বড় বড় রাজনৈতিক নেতা ও কর্পোরেট ব্যক্তিত্ব।

ইতোমধ্যে মধুচক্র থেকে আটকৃত অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। দফায় দফায় জেরা করা হচ্ছে তাদের। ঘটনার সূত্রে পৌঁছতে তাদের জেরা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

দেশটির পানাজি এবং অল্ড গোয়ার মধ্যে অবস্থিত একটি ছোট শহরের এক সেক্স ব়্যাকেট থেকে মূল হোতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। সেখানে রিবানদার নামক একটি বিল্ডিংয়ে অনেকদিন ধরেই এই ব্যবসা চলত বলে দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

খবরে বলা হয়, এই র‍্যাকেটে জড়িত বেশ কয়েকজন বলিউডের মডেলরাও। গোয়া পুলিশের অপরাধ দমন বিভাগ থেকে জানা গিয়েছে, গত কয়েক বছর ধরে এই র‍্যাকেটি পুলিশের চোখে ধুলো দিয়ে এই কাজ চালাচ্ছিল। বেশ কয়েকজন নবাগত মডেলও এর সঙ্গে জড়িত। তাদেরকে রাজ্যের বিভিন্ন নামীদামী হোটেলে পাঠানো হত ব্যবসা সূত্রে। এমনটাই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে পুলিশ।

পুলিশ জানায়, এই র‍্যাকেটের মূল পান্ডা আনন্দের কাছে ক্লাইন্টদের একটা তালিকা পেয়েছেন। আর ওই তালিকা দেখেই আনন্দ মডেলদের তাদের কাছে পাঠানো হত বলেও তদন্তে উঠে এসেছে। প্রতি কাস্টমারপিছু মডেল ও অভিনেত্রীদের পাঁচ থেকে বিশ লাখ টাকা করে দেয়া হত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com