মনিরুজ্জামান মোল্লা।বিভিন্ন ক্যাটাগরিতে পুরো জেলার তদন্তকারী কর্মকর্তাদের মধ্যে শ্রেষ্ঠ

Print

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি  ঢাকা জেলার থানাগুলোতে মাদকদ্রব্য উদ্ধার ও চাঞ্চল্যকর মামলা ডিটেকশনকারী তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান মোল্লা।বিভিন্ন ক্যাটাগরিতে পুরো জেলার তদন্তকারী কর্মকর্তাদের মধ্য থেকে শ্রেষ্ঠ কর্মকর্তা বাছাই করা হয়। এদের মধ্যে দুইটি ক্যাটাগরিতে সোমবার তাকে ঢাকা জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসাবে নির্বাচিত করা হয়।

সদ্য এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের হাত থেকে দুটি ক্রেষ্ট গ্রহণ করেন এসআই মনিরুজ্জামান মোল্লা। এসময় ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) সাইদুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মাদক মামলাগুলোর মধ্যে অভিনব কায়দায় মাদক পাচারকারীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসা, জেলার বিভিন্ন থানার তদন্ত কর্মকর্তাদের তুলনায় অধিক পরিমানে মাদকদ্রব্য উদ্ধার ও মাদক মামলার আসামী আটক, চাঞ্চল্যকর অপহরণ মামলায় অপহৃতকে জীবিত উদ্ধারসহ অপহরণকারীকে আটকসহ একাধিক হত্যা মামলার রহস্য উদ্ঘাটনের জন্য তাকে ঢাকা জেলার শ্রেষ্ট তদন্ত কর্মকর্তা নির্বাচিত করা হয়। এর আগে বিভিন্ন হত্যা ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদ্ঘাটনে গুরুত্বপূর্ন ভুমিকা রাখার সে পিপিএম পদকে ভুষিত হন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে প্রধানমন্ত্রী তাকে পিপিএম পদক পড়িয়ে দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com