মন্ত্রীত্ব পাচ্ছেন মাশরাফি!

Print

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেট তারকা ও টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তোজা। এমপি নির্বাচিত হওয়ার পরই গুঞ্জন ছিল- মন্ত্রী হতে পারেন মাশরাফি। শেষ পর্যন্ত সেই সম্ভাবনাই সত্যি হলো। মন্ত্রী হচ্ছেন মাশরাফি।

বিশ্বস্ত সূত্রের খবরে জানানো হয়েছে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন মাশরাফি। কিন্তু মাশরাফিকে পূর্ণমন্ত্রী না প্রতিমন্ত্রী নাকি উপমন্ত্রী করা হবে তা এখনও নিশ্চিত নয়।

চীনে রাষ্ট্রীয় সফর শেষে আগামী ৬ জুলাই দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ফেরার পরই মন্ত্রিসভার সম্প্রসারণ হতে পারে। রাজনৈতিক ও প্রশাসনের সূত্রগুলো এমন তথ্যই নিশ্চিত করেছে।

এদিকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরই মাশরাফিকে মন্ত্রী করার জোর দাবি উঠলেও চলতি ইংল্যান্ড বিশ্বকাপের কারণে তাকে মন্ত্রীর দায়িত্ব দেয়া হয়নি। মন্ত্রিসভার কলেবর বৃদ্ধির খবর প্রকাশের পর আবারও মাশরাফিকে মন্ত্রীত্ব দেয়ার দাবি উঠে।

সূত্র জানিয়েছে, টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বৈদেশিক ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হতে পারে। এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় নির্দেশনাও দিয়ে রেখেছেন বলে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com