মন্ত্রী গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের শপথ গ্রহণ সম্পূর্ণ

Print
খোরশেদ আলম,  ঢাকা, জেলা প্রতিণিধি
উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পূর্ণ হলো গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (গাকসু) নেতাদের শপথ গ্রহণ ।
বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর সকালে গণ বিশ্ববিদ্যালয়ের পিএইচএ ভবনে সাধারণ শিক্ষার্থীদের সরাসরি ভোটে  নির্বাচিত ৬ জন
  ছাত্র নেতাসহ ও ২২ জন বিভাগীয় প্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক ।
প্রধান অতিথির বক্তব্যে আ ক ম  মোজাম্মেল হক বলেন, “একটি দেশের অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক উন্নয়নে ছাত্রসমাজের ভূমিকা অনস্বীকার্য। ইতিহাস স্বাক্ষী, বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশের নায্য দাবির আন্দোলনে ছাত্রসমাজের নেতৃত্বে সফলতা এসেছে। বর্তমানে বাংলাদেশের উন্নয়নকে ব্যাহত করতে নগণ্য সংখ্যক কিছু দুষ্কৃতিকারী এখনো সক্রিয়। তাদের রুখতে এদেশের ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ”
গাকসুর সভাপতি অধ্যাপক ডা: লায়লা পারভীন বানুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা জনাব, বেনজীর  আহমেদ। এছাড়া উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি (ঢাকা-১৯), দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা: মো. এনামুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।
উল্লেখ্য, গত ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারী  শিক্ষার্থীদের সরাসরি ভোটে নির্বাচিত হন গাকসুর সহ-সভাপতি (ভিপি) হিসেবে মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক (জিএস) মো. নজরুল ইসলাম রলিফ নির্বাচিত হন। নির্বাচিত অন্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ খাদিজা আক্তার সেতু, ক্রীড়া সম্পাদক মাহতাবুর রহমান সবুজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল হাসান শিপন এবং প্রচার ও সমাজসেবা সম্পাদক অর্জুন রাজ বংশী।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com