মমতাময়ী নেত্রীর মমতায় সবকিছু ভুলে আত্মহারা হয়ে পড়েছিলাম-আরিফা ইয়াসমিন ময়ূরী

Print

মাঈন উদ্দিন সরকার রয়েল ঃ সমাজ উন্নয়নে অসামান্য অবদানের উপর প্রধানমন্ত্রী ভূষিত ঘোষিত) সারা বাংলার শ্রেষ্ঠ জয়িতা পুরস্কারপ্রাপ্ত ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক সম্প্রতি কন্যা স্বীকৃতি প্রাপ্ত তৃতীয় লিঙ্গধারী সম্প্রদায়ের মানুষ আরিফা জেসমিন ময়ূরী বলেছেন- মমতাময়ী নেত্রীর পরম মমতায় সবকিছু ভুলে গিয়ে আত্মহারা হয়ে পড়েছিলাম । মানবতার বাতিঘর বিশ্ব মানবতার মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কাছ থেকে দেখামাত্রই আমি সবকিছু ভুলে গিয়েছিলাম । নিজেকে আমি নিজের মাঝে হারিয়ে ফেলেছিলাম । তিনি আমাকে একজন মানুষ হিসাবে মূল্যায়ন করে কন্যা হিসেবে স্বীকৃতি দিয়েছেন । আমি মনে করি ,মানবতার জননীর কন্যা হিসেবে স্বীকৃতি পেয়ে; আমি পৃথিবীর সবচেয়ে মূল্যবান ও শ্রেষ্ঠ সম্পদ পেয়েছি।
বাংলাদেশ যুবমহিলালীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিলের সাথে সাংগঠনিক কাজে আসা আরিফা ইয়াসমিন ময়ূরী ২১ সেপ্টেম্বর শুক্রবার বিকালে কেন্দুয়া পৌর সদরের সাউদপাড়াস্থ উকিলবাড়ীতে এ প্রতিনিধির সাথে একান্ত আলাপকালে এসব কথা বলেন ।
সিঁড়ি সমাজকল্যাণ সংস্থার (সিঁড়ি হস্তশিল্প) সভাপতি জামালপুর জেলার শাহাপুরের আরিফা ইয়াসমিন ময়ূরী আরও বলেন-পবিত্র ঈদুল আযহার পূর্বে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এসএমএসের মাধ্যমে কোরবানীর পশু দেওয়ার জন্য আবেদন জানাই । আমার আবেদনে তিনি সাড়া দিয়ে আমাদেরকে কোরবানীর পশু উপহার দেয় । পরে আমি আবারও ম্যাসেজের মাধ্যমে কৃতজ্ঞতা জানাই এবং উঁনার সাথে দেখার করার অনুমতি চাইলে তিনি আমাকে অনুমতি প্রদান করেন । জননেত্রীর দেওয়া নির্ধারিত তারিখ ১৬ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সংসদ ভবনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করি ।
সাক্ষাৎকালে মহৎ হৃদয়ের অধিকারী জননেত্রী আমাকে বুকে টেনে নিয়ে সন্তান ¯েœহে আমাকে অনেক আদর করে । পরম মমতায় তিনি আমার মাথায় হাত বুলিয়ে দেন এবং আর্শীবাদ করেন । আমার সমস্ত কাগজপত্র দেখে আমাকে প্রশংসা করেন ও মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত হওয়ার জন্য অনেক উৎসাহ প্রদান করেন । আমার মত তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের সকল মানুষের জীবন মান উন্নয়নের জন্য তিনি আমাকে বাংলাদেশ যুবমহিলালীগের সাথে সম্পৃক্ত হয়ে কাজ করার পরামর্শ দেন । আমি আমার মা জননেত্রী শেখ হাসিনার পরামর্শকে আদেশ হিসেবে মেনে নিয়ে; বাংলাদেশ যুব মহিলালীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও চিরচেনা প্রিয়মুখ সাকে সংসদ সদস্য অধ্যাপক অপু উকিলের নেতৃত্বে তৃণমূল পর্যায়ে তৃতীয় লিঙ্গধারী ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ শুরু করেছি ।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে রেখে জয়িতা আরিফা ইয়াসমিন ময়ূরী বলেন-এদেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ও আমাদের সম্প্রদায়ের মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে, মানবতার নেত্রী আমার মা জননেত্রী শেখ হাসিনাকে আবারও এদেশের প্রধানমন্ত্রী করতে; নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে- আমি আমার সম্প্রদায়ের মানুষদের নিয়ে নিরলসভাবে কাজ করে যাবো ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 190 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com