মসজিদের জন্য জায়গা দান করলেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলে ‘মসজিদে বেলাল’ জামে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন করেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান। জনতা হাউজিং কোম্পানীর নিকট থেকে চার শতাংশের একটি প্লট ক্রয় করে ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, হাজী মোঃ মোশারফ হোসেন, হাজী মোঃ মানিক মিয়া এই মসজিদটির জন্য জমিটি দান করেন। বুধবার সকালে দক্ষিন বাপাইপাইল মধ্য পাড়ার জনতা হাউজিং এর অভ্যন্তরে মসজিদে বেলাল এর ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়।

এসময় মসজিদটির উন্নয়ন কাজে জন্য ব্যবসায়ী আবুল বাশার নগদ ২০ হাজার টাকা, আশুলিয়া থানার সাবেক যুবলীগ নেতা শহিদুল্লাহ মিয়া ২০ হাজার টাকা, ঢাকা উত্তর জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ ১০ হাজার টাকা, নজরুল ইসলাম ১০ হাজার টাকাসহ বিভিন্ন ব্যাক্তি গৃহ নির্মানের সামগ্রী দান করেন। ভিত্তি প্রস্তর স্থাপন শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন  ধামসোনা ইউনিয়ন যুবলীগের  সাংগঠনিক সম্পাদক  সোহাগ মিয়া  ও  ধামসনা উনিয়ন  ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি  শহির উদ্দিনসহ এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিগন উপস্থি ছিলেন। এই মসজিদটির নির্মান কাজ সম্পন্ন হলে দক্ষিন বাপাইলের মুসল্লিদের জুম’আ ও পাঁচ ওয়াক্তের নামাজ আদায়ে আর কষ্ট করতে হবে না। এলাকাবাসী জমিদানের মাধ্যমে মসজিদটি নির্মানে এগিয়ে আসায় সাভার উপজেলার ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানকে ধন্যবাদ জানান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 899 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com