মসিকের উন্নয়নে পাশে থাকবে জার্মান সরকার

Print

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ভবিষ্যত উন্নয়নে জার্মান সরকার পাশে থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত এইচ ই পিটার ফাহরেনহোল্টজ।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনে মসিক মেয়র মো. ইকরামুল হক টিটুর সঙ্গে এক সৌজন্য সাক্ষাতকালে এমন আশাবাদ ব্যক্ত করেন রাষ্ট্রদূত। এসময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভবিষ্যত-পরিকল্পনা এবং কর্মপদ্ধতি নিয়েও আলোচনা করা হয়।

মসিক সূত্র জানায়, সাক্ষাতকালে পিটার ফাহরেনহোল্টজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। এই ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ অতিশীঘ্রই উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলেও দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

পরে রাতে নগরীর এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জার্মান রাষ্ট্রদূত ও তাঁর সফরসঙ্গীদের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে সরকারি বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীসহ সুধীজনরা উপস্থিত ছিলেন

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com