মসিকে ‘বিনা ভোটে’ মেয়র হচ্ছেন নৌকার প্রার্থী

Print

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহে সিটি করপোরেশন নির্বাচনে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির (জাপা) জাহাঙ্গীর আহম্মেদ মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। লাঙ্গলের প্রার্থীর প্রত্যাহারের ফলে আওয়ামী লীগের প্রার্থী ইকরামুল হক টিটুর আর কোনো প্রতিদ্বন্দ্বী রইল না। এতে তিনি বিনা ভোটে নবগঠিত এই সিটি করপোরেশনের প্রথম মেয়র নির্বাচিত হচ্ছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকালে ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টি আয়োজিত কর্মীসভা শেষে সংবাদ সন্মেলন করে জাহাঙ্গীর আহম্মেদ তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন।

ইকরামুল হক টিটু ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি ২০১১ থেকে ২০১৮ সালের অক্টোবর পর্যন্ত পৌর মেয়রের দায়িত্ব পালন করেছেন। পরে নবগঠিত সিটি করপোরেশনের প্রশাসক নিযুক্ত হন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com