মহাসড়কে পিকআপ এবং পণ্যবাহী ট্রাকে যাত্রী ওঠানামা হচ্ছে।

Print

খোরশেদ আলম, জেলা প্রতিনিধি 

মহাসড়কে পিকআপ এবং পণ্যবাহী ট্রাকে যাত্রী ওঠানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা থাকলেও মালবাহী ট্রাক, কাভার্ডভ্যানে যাত্রীদের উঠাছে কিছু অসাধু ট্রাক, কাভার্ডভ্যান, পিকআপ চালক। 

সোমবার সরেজমিনে, সাভারের আমিনবাজার, হেমায়েতপুর, বাইপাইল সহ বেশ কিছু জায়গায় এ চিত্র লক্ষ্য করা যায়।

এর আগে, গত রোববার (২৬মে) পুলিশ সদর দপ্তরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সব মেট্রোপলিটন ও রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে কর্মকর্তাদের নির্দেশ দেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এ সময় তিনি সড়ক ও মহাসড়কের নিরাপত্তায় ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণের নির্দেশনা দেন।

বাইপাইল স্ট্যান্ডের চিত্রমতে, বগুড়াগামী একটি পিকআপ যাত্রী প্রতি ৫০০টাকা ভাড়া দাবি করে যাত্রীদের পিকআপে তুলে নিচ্ছেন এবং নিরাপদে গন্তব্যে পৌঁছে দেওয়ার আশ্বাস দিচ্ছেন।

অন্য আরেকটি ট্রাকের হেলপার বলছেন, রাস্তায় কোন জ্যাম নেই। তাই জ্যাম শুরু হওয়ার আগেই অল্প সময়ের মধ্যে যাত্রীদের পৌঁছে দিতেই এই ব্যবস্থা।

এদিকে, সাভারের সবগুলো গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি তৎপরতায় কোন জ্যাম নেই। এতে করে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে মহাসড়কে অতিরিক্ত পরিমাণে যানবাহন লক্ষ্য করা গেছে।

এ প্রসঙ্গে আশুলিয়ার বাইপাইল মহাসড়কের দায়িত্বরত ট্রাফিক পুলিশের কর্মকর্তা মো. জাহাঙ্গীর জানান, মহাসড়কে যাত্রীদের অতিরিক্ত চাপ রয়েছে। নিজ গন্তব্যে পৌঁছানোর জন্য যে যেভাবে পারছেন ছুটে যাচ্ছেন। আগামীকাল থেকে সার্বিক পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। তবে মহাসড়কে কোন ট্রাফিক জ্যাম নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com