মহাসড়কে পশুবাহী গাড়ি থামানো যাবে না

Print

ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত পশুবাহী গাড়ি না থামানোর নির্দেশ দিয়েছেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক একেএম হাফিজ আকতার (বিপিএম বার)। এছাড়া যানবাহন চলাচলে যাতে নির্বিঘ্ন না হয়, সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থায় থাকবে বলে জানান তিনি।

শনিবার সকাল ১১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

হাফিজ আকতার বলেন, বন্যা ও বৃষ্টির কারণে রাস্তাঘাট খারাপ হয়ে আছে। দুই তিন দিনের মধ্যে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজ শেষ করা জরুরি। এজন্য তিনি দ্রুত রাস্তাগুলো সংস্কার করার জন্য সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দেন।

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পর্যাপ্ত পুলিশ মহাসড়কে অবস্থান করবে বলেও আশ্বস্ত করেন তিনি। মহাসড়কের পাশে যেন কেউ পশুর হাট না বসাতে না পারে সে ব্যাপারে পুলিশকে সতর্ক দৃষ্টি থাকার নির্দেশ দেন।

পরে হাটিকুমরুল গোলচত্বরে অভিজাত একটি হোটেলের সম্মেলন কক্ষে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে যৌথ সমন্বয় সভায় মিলিত হন হাফিজ আকতার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com