মাকে খুন করে থানায় কিশোরের আত্মসমর্পণ

Print

সৎমাকে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছে এক কিশোর। ঘটনাটি ঘটেছে যশোরের ঝিকরগাছার কীর্ত্তিপুর গ্রামে। রোববার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম (৪০) কীর্ত্তিপুর গ্রামের মশিয়ার রহমানের দ্বিতীয় স্ত্রী।

থানায় আত্মসমর্পণ করে কিশোর আবু হুরায়রা মিম (১৫) পুলিশকে জানায়, দিনের পর দিন মায়ের কাছ থেকে নানাভাবে নির্যাতিত হচ্ছিল দুই ভাই। তাই এই হত্যার পথ বেছে নেয় সে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে আনোয়ারাকে কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ছেলে মিম।

আনোয়ারাকে মুমূর্ষু অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানিয়েছে, সৎমা দীর্ঘদিন ছেলেদের উপর নির্যাতন করে আসছিলেন। তারই জেরে এ ঘটনা ঘটতে পারে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানান, কিশোর মিম তার সৎমাকে কুপিয়ে হত্যার পর নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে।

তিরি আরো জানান, মিমের ভাষ্য- তারা দুই ভাই সৎমায়ের সঙ্গেই বসবাস করত। সৎমা আনোয়ারা তাদের দুই ভাইকে দিনের পর দিন অবর্ণনীয় নির্যাতন করে আসছিলেন। নির্যাতন সহ্য করতে না পেরে ক্ষুব্ধ হয়ে মাকে কুপিয়ে হত্যার পর সে থানায় এসেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com