মাঠে গড়াচ্ছে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ

Print

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের খেলা শুরু হয়েছে ১৮ জানুয়ারি। শীর্ষ লিগের ২২ দিন পর মাঠে গড়াচ্ছে প্রফেশনাল ফুটবলের দ্বিতীয় স্তর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের খেলা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে হবে দ্বিতীয় স্তরের এ লিগ। অংশ নিচ্ছে ১১ টি ক্লাব।

রবিবার বিকেল ৩ টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব ও ঢাকা সিটি এফসি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী চ্যাম্পিয়নশিপ লিগ উদ্বোধন করবেন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দশম আসর থেকে নেমে চ্যাম্পিয়নশিপে খেলছে পুরোনো ঢাকার ক্লাব ফরাশগঞ্জ। প্রিমিয়ার লিগে খেলার অভিজ্ঞতা সম্পন্ন উত্তর বারিধরা ও ফেনীর সকার ক্লাবও আছে চ্যাম্পিয়নশিপ লিগে।

অন্য ৮ দল হচ্ছে-ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ওয়ারি ক্লাব, ইয়ংমেন্স ক্লাব ফকিরেরপুল, স্বাধীনতা ক্রীড়া সংঘ, টিঅ্যান্ডটি ক্লাব, অগ্রণী ব্যাংক স্পোর্টিং ক্লাব, ঢাকা সিটি এফসি ও বাংলাদেশ পুলিশ এফসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com