মাঠে মেসি, ধারাভাষ্যে বাংলাদেশী জামাল ভূঁইয়া

Print

লা লিগার ধারাভাষ্যে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া (ডানে)।

আগের দিনও লা লিগার ধারাভাষ্যে ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। রোববারও জনপ্রিয় লিগটিতে ধারাভাষ্য দিতে হাজির হলেন তিনি। সেটিও আবার লিওনেল মেসির ম্যাচ অর্থাৎ বার্সেলোনার ম্যাচে।

মাঠে খেলছেন লিওনেল মেসি, তার খেলা নিয়ে বিশ্লেষণ করছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক। শনিবার ভায়াদোলিদ ও ভ্যালেন্সিয়ার মধ্যকার ম্যাচে ধারাভাষ্যে ছিলেন জামাল। যে ম্যাচটি সম্প্রচার হয়েছিল লা লিগার ভেরিফায়েড ফেসবুক পেজে।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টা ১৫ মিনিটে বার্সেলোনা মুখোমুখি হয়েছে এইবারের। এ ম্যাচটিও সম্প্রচার হচ্ছে ফেসবুকে। ম্যাচ শুরুর আগে ম্যাচ নিয়ে বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসেবে কথা বলেছেন জামাল। মধ্য বিরতে করেছেন খেলার বিশ্লেষণ।

প্রথমার্ধে দুই দিলের খেলার ফল ছিল ২-২। তবে প্রথমার্ধেই জোড়া গোল করেছেন মেসি। জামাল ভূঁইয়া মেসিকে বিশ্লেষণ করতে গিয়ে বলেছেন বিশ্বসেরা ফুটবলার।

ক্রীড়া টেলিভিশন বেন স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দিচ্ছেন জামাল। অবশ্য এ জন্য স্পেনে নয়, জামালকে যেতে হয়েছে দুবাই। সেখানে স্টুডিও থেকে ধারাভাষ্য দিচ্ছেন প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিংয়ের হয়ে খেলা এই তারকা। লিগ চললেও ধারাভাষ্যের আমন্ত্রণ পাওয়ায় ক্লাব থেকে ছুটি দেওয়া হয়েছে তাকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com