মাদ্রাসায় আলেম হয়, জঙ্গী হয় না : দোহারে স্বরাষ্ট্রমন্ত্রী

Print

 

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি : মাদ্রাসায় আলেম বানানো হয়, জঙ্গী তৈরি হয় সোশ্যাল নেটওয়ার্কে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। বৃহস্পতিবার বিকেলে দোহারের মুকসুদপুরে সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এই মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আজ সোশ্যাল মিডিয়া আমাদের জন্য হুমকি হয়ে উঠেছে। আমরা গবেষণা করে দেখেছি এখন সন্ত্রাস জঙ্গীবাদ সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়ায়। কোন মাদ্রাসায়, কোন আলেম কোন জঙ্গী শিক্ষা দেয়া হয় না। সেখানে আলেম তৈরি করা হয়।

তিনি আরো বলেন, তোমরা মাদক থেকে দূরে থাকবে। মাদকের ব্যাপারে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। দোহার নবাবগঞ্জ আমরা মাদকমুক্ত দেখতে চাই , কোন মাদক ব্যবসায়ীও থাকবে না।

তিনি বলেন, আজ প্রধানমন্ত্রী নারী।সর্বক্ষেত্রে নারীরা এগিয়ে যাচ্ছে। পদ্মা কলেজের ক্ষেত্রেও যেন একই অবস্থা। আজ এই শিক্ষা, ক্রীড়ার মাধ্যমে তোমরা দোহার তথা সমগ্র পৃথিবীতে আমাদের দেশের প্রতিনিধিত্ব করবে।

তিনি আরো বলেন, জয়পাড়া কলেজ সরকারি করণে সাংসদ সালমান এফ রহমান ও আমি ইনশাআল্লাহ একসাথে কাজ করবো। দোহার নবাবগঞ্জের উন্নয়নে আমরা একসাথে কাজ করছি। জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দূর্বার গতিতে সারা বিশ্বের মাঝে এগিয়ে চলেছি। সেই ধারায় দোহার নবাবগঞ্জ হবে একটি উন্নত সমৃদ্ধ জনপদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com