মানসিক ভাবে প্রস্তুত, দুই মাস পরেই ফিরছেন বাদশাহ

Print

গতবছরে বলিউডে ভরাডুবি হয়েছে শাহরুখের ‘জিরো’ সিনেমার। তারপর থেকে সিনেমার কাজ থেকে শত হস্ত দূরে চলে গিয়েছেন কিং খান। প্রায় একবছর হয়ে গেলেও নিজের আগামী সিনেমা নিয়ে মুখ খোলেননি বলিউডের বাদশা।

তবে জন্মদিনের দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাহরুখ জানিয়েছেন, ”আমি এখন বেশ কিছুদিন সময় নিয়েছি। নিজেকে মানসিক ভাবে প্রস্তুত করছি। যেটা আমার প্রয়োজন। আমার ছেলে-মেয়েদের জন্য সময় দিচ্ছি। তবে আপনাদের আমাই জানাতে চাই বেশিদিন আর অপেক্ষায় রাখব না আপনাদের বা আমার ফ্যানেদের। বেশ কিছু গল্প বা চিত্রনাট্য এসেছে আমার কাছে। কিন্তু এখনও পরীক্ষা নিরিক্ষা চালাচ্ছি। হয়ত আগামী ২ মাসের মধ্যে সুখবর শোনাবে আপনাদের। তবে এটা নিশ্চিত ২০২০ সাল থেকেই নতুন সিনেমার শ্যুটিং করব আমি। আর একসঙ্গে ২-৩ তিনটি সিনেমার কাজ প্রসঙ্গে জানাব আপনাদের। ততদিন এইভাবেই আমার পাশে থাকুন, আর আমাকে আরও কিছুদিন সময় দিন।”

শাহরুখের এই বার্তাতে বলিপাড়াতে জল্পনা বেড়েছে কয়েকগুণ। বলিপাড়াতে গুঞ্জন সঞ্জয় লীলা বনশালির সাহির লুধানভির বায়োপিকে দেখা যেতে পারে কিং খানকে। একপক্ষের দাবি তামিলের জনপ্রিয় পরিচালক অটলির সিনেমাতেও দেখা যেতে পারে তাঁকে, রয়েছে ফারহান আখতারের ‘ডন-৩’, অনুরাগ কাশ্যপের ‘কিল-বিল’। এছাড়াও তালিকায় থাকতে পারে রাজকুমার হিরানির সিনেমা। যদিও শাহরুখ এই বিষয়ে কিছুই জানাননি। অপেক্ষা শুধুই আর ২ মাসের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com