মানারাতে দিনব্যদিনব্যাপী ওয়ার্কশ অনুষ্ঠিত

Print

আসমাউল মুত্তাকিন (বিশ্ববিদ্যালয় প্রতিনিধি)ঃমানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ)তে “Road to Enterpenurship” বিষয়ে একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।ওয়ার্কশপে “Road to Enterpenurship”এর গুরুত্ব ও  প্রয়োজনীয়তা তুলে ধরা হয়।

রবিবার (২৯সেপ্টেম্বর) আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ে স্থায়ী ক্যাম্পাসে ২১০ নম্বর কক্ষে বিজনেস ক্লাবের আয়োজনে সকাল ১১ টায় এই ওয়ার্কশপটি অনুষ্ঠিত হয়।

ম্যানেজমেন্ট অনুষদে সহকারী অধ্যাপক ও বিজনেস ক্লাবের মডারেটর কামরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অফ ইঞ্জিনিয়ারিং সাইন্স এন্ড টেকনোলজির ডিন ড. মোহাম্মদ কোরবান আলী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল এন্ড ইকোনমিক এর ডিন প্রফেসর হারুনুর রশীদ।এছাড়াও উপস্থিত ছিলেন একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক মোহসীনা আক্তার,ফিন্যান্স বিভাগের প্রভাষক কাজী ফারজানা সুমী।শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল বক্তব্য পেশ করেন সনিয়া গ্রুপের হিউম্যান রিসোর্স বিভাগের প্রধান মোহাম্মদ আবু মোতালেব।

দুপুর ১.৩০ বিজনেস ক্লাবের সাধারণ সম্পাদক ডি. এম. শিপলু সঞ্চলনায় কেক কাটার মধ্যে দিয়ে ওয়ার্কশপটি শেষ হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com