মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চলছে দুই দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

Print
মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চলছে দুই দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী
আসমাউল মুত্তাকিন(বিশ্ববিদ্যালয় প্রতিনিধি)ঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটি (এমআইইউপিএস) এর উদ্যোগে দুই দিনব্যাপী অন্ত:বিশ্ববিদ্যালয় আলোকচিত্র প্রদর্শনী-২০১৯ শরু হয়েছে।  ১২ মার্চ মঙ্গলবার আশুলিয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ প্রদর্শনী শুরু হয়। সকালে ফিতা কেটে প্রদর্শনী উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। এ উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস।
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড. এম. জাহানগীর কবির, কন্ট্রোলার অব এক্সামিনেশন এ.এইচ.এম. আবু সাঈদ, ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামান, ডেপুটি কন্ট্রোলার অব এক্সামিনেশন মুহাম্মদ আবদুল লতিফ, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের লেকচারার ও মিডিয়া ক্লাবের মডারেটর মামুন উদ্দিন, সহকারী মডারেটর রেহানা সুলতানা ও বোরহান উদ্দীন-সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
প্রদর্শনীতে বন্যপ্রাণী, প্রকৃতি ও প্রাকৃতিক দৃশ্য, মানুষের জীবনাচার ও লাইফস্টাইল-সহ বিভিন্ন বিষয়ের উপর ছাত্র-ছাত্রীদের তোলা ছবি স্থান পেয়েছে। প্রদর্শনীর পাশাপাশি দ্বিতীয় দিনে আগামীকাল আলোকচিত্রবিদ্যার উপর ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। এছাড়া প্রদর্শনীতে অংশ নেয়া ছাত্র-ছাত্রীদের সনদ প্রদান ও বাছাইকৃতদের পুরস্কৃত করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com